হাসিমুখে ছোট্ট শিশু সুফিয়ানের আগমন এবং তার অভিনব অনুদান।

সুফিয়ান আট বছরের একজন ছোট্ট শিশু। সে ভীষন আঁকতে পছন্দ করে। এইতো কিছুদিন আগে তার বাসার ছাঁদে তারই আঁকানো পেইন্টিং এক্সিবিশন হলো। এটা যেমন তার আশে পাশের মানুষকে বিস্মিত করেছে, তেমনি এই আট বছরের বাচ্চার সহানুভূতিশী মনোভাব আমাদের সকলের জন্য উদাহরণ তৈরী করেছে।

সুফিয়ানের জন্মদিনে তার বাবা মা তার আঁকা ছবি দিয়ে আয়োজন করেছিল সুফিয়ানের প্রথম চিত্র প্রর্দশনী।উনারা এই আয়োজনের মাধ্যমে অর্জিত অর্থ সুবিধা বঞ্চিতদের জন্য ব্যয় করতে সুফিয়ান কে উৎসাহী করে তোলে।

সুফিয়ান এতোটাই উৎসাহী হয় যে সে জন্মদিনে কোন উপহার নেইনি।বরং পেইনটিং এক্সিবিশনে তার আঁকানো ছবি গুলোর বিক্রি থেকে অর্জিত অর্থ সে ব্যয় করতে চেয়েছে তারই মতো ছোট শিশুদের জন্য যারা সমাজে সুবিধাবঞ্চিত। এই সুবাদে আজ তার হাসিমুখে আগমন।

ছোট্ট শিশু সুফিয়ান আমাদের সবার মন জয় করে নিয়েছে। আজ সে হাসিমুখে বাচ্চাদের সাথে বই পড়েছে, খেলেছে, গল্প করেছে এবং পটারিতে পেইন্টিং করেছে।

এই শিশুটি আমাদের মনে নতুন আশার আলো জ্বালিয়েছে। না আমরা এখনো ফুরিয়ে যাইনি!!! এখনো আমাদের দেশে সুবিধাপ্রাপ্ত শিশু তার বাবা মার সুন্দর প্রতিপালনের ফলে খুব ছোট বয়স থেকে সহানুভূতিশীল হয়ে বেড়ে উঠছে এবং সমাজে আরেকপ্রান্তের মানুষের কথা ভাবতে শিখছে।

তার এই সহানুভূতিশীল আচরণ নিঃসন্দেহে অনুকরণীয়। ছোট্ট সুফিয়ানের উপস্থিতিতে আজ হাসিমুখ প্রাঙ্গন আনন্দে ভরে উঠে।

আমরা হাসিমুখ পরিবার সুফিয়ানের হৃদয়গ্রাহী আচরণকে সাধুবাদ জানাই। আশা রাখি সুফিয়ানের মা বাবার মতো আমরাও আমাদের বাচ্চাদের খুব ছোট বয়স থেকে সহানুভূতিশীল হতে শেখাবো!

 

BECOME A PROUD VOLUNTEER

When you bring together those who have, with those who have not – miracles happen. Become a time hero by volunteering with us. Meet new friends, gain new skills, get happiness and have fun!

 

BECOME A Contributor

Becoming a contributor to a non-profit organization offers a rewarding opportunity to make a positive impact on a cause you care about. By providing your time or resources, you can be a part of meaningful change and help those in need. It also allows you to connect with like-minded individuals, fostering a sense of purpose and fulfillment.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *